অগ্রবর্তী সময়ের ককপিট
অলিম্পিক খেলা সর্বশেষ

ব্রাজিলের beach volleyball চ্যাম্পিয়ন জুটি একটি সোনালী স্মৃতি পুনরায় জীবিত করলেন

ব্রাজিলের আনা প্যাট্রিসিয়া সিলভা রামোস এবং এডুয়ার্দা “ডুডা” সান্তোস লিসবোনা জানেন কিভাবে: অলিম্পিক সোনার পদক জিততে হয়।

তরুণ অলিম্পিক গেমসে বিজয়ী beach volleyball দলের সদস্যরা তাদের নানজিং ২০১৪-এর সোনালী স্মৃতিগুলি পুনরায় জীবিত করে তুলেছিলেন যখন তারা ৯ আগস্ট রাতে প্যারিস ২০২৪ অলিম্পিক গেমসে আবারও পদক পেয়েছেন। ফরাসি রাজধানীতে এই মুহূর্তে প্রচুর déjà vu ছিল। আনা প্যাট্রিসিয়া এবং ডুডা আবারও একসাথে খেলছেন, আবারও তারা একটি কানাডিয়ান জুটি কে তিন সেটে হারিয়ে ফাইনালে জিতেছেন এবং অলিম্পিক রিংস আবার তাদের পটভূমি ছিল।

পার্থক্য হলো, এবার তাদের বন্ধন আরও শক্তিশালী ছিল।

“আমরা প্রতিদিন এই মুহূর্তগুলো মনে করছি। নানজিং-এর ফাইনালেও কানাডার বিপক্ষে খেলেছিলাম, এবং এবারও তাই হলো,” আনা প্যাট্রিসিয়া অলিম্পিকস.কম-কে বলেছেন কানাডিয়ান মেলিসা হিউমানা-প্যারেডস এবং ব্র্যান্ডি উইলকসনের বিরুদ্ধে অলিম্পিক সোনার পদক জয়ের পর। “অনেক টুর্নামেন্টে আমরা কানাডার বিরুদ্ধে ফাইনালে পৌঁছেছি, তাই আমরা সবসময় ভাবতাম ‘যদি’। আমরা যে কিছু অর্জন করেছি তা আমাদের আত্মবিশ্বাসী করেছে, আমরা যা গত বছরগুলোতে গড়ে তুলেছি তার উপর ভিত্তি করে। এটি আমাদের এই সংযোগ এবং বন্ধুত্ব অর্জনে সাহায্য করেছে।”

সম্পর্কিত খবর

বিশ্বকাপে কোহলিকে নিয়ে যে ভবিষ্যদ্বাণী করলেন ডি ভিলিয়ার্স

Shopnamoy Pronoy

প্রকল্পের নামে অর্থের অপচয় করা যাবে না: তাজুল

gmtnews

একনেকে ৫,৮৮৩.৭৪ কোটি টাকার ডিজিটাল সংযোগ প্রকল্প অনুমোদন

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত