অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

প্রধান উপদেষ্টার সঙ্গে সচিবদের বৈঠক

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করছেন সচিবরা। বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় তেজগাঁওয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। বৈঠকে ৫৫টি মন্ত্রণালয় ও বিভাগের সচিবরা উপস্থিত ছিলেন।

গত ৮ আগস্ট অন্তর্বর্তী সরকার গঠনের পর এটিই সব সচিবের সঙ্গে প্রধান উপদেষ্টার প্রথম বৈঠক। এর আগে ১২ আগস্ট, ২৫টি মন্ত্রণালয়ের সচিবদের সাথে বৈঠক করেছিলেন প্রধান উপদেষ্টা।

জানা গেছে, বৈঠকে দেশের সাধারণ পরিস্থিতি এবং সরকারের অগ্রাধিকার নিয়ে আলোচনা হয়। সচিবদের সঙ্গে বৈঠকে ড. ইউনূস যত দ্রুত সম্ভব সারাদেশে প্রশাসনিক কার্যক্রম স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার বিষয়ে পরামর্শ চাইতে পারেন বলেও জানা গেছে।

একই সঙ্গে তিনি এসব বিষয়ে তার সরকার কী ভাবছে, সে বিষয়ে সচিবদের নির্দেশনা দেবেন। বৈঠকে স্থিতিশীলতা, বাজার পরিস্থিতি, অবৈধ অস্ত্র উদ্ধার, দুর্নীতি প্রতিরোধসহ রাষ্ট্র সংস্কারের বিষয়ে আলোচনা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সম্পর্কিত খবর

দেশে শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তনের বিপ্লব অত্যাসন্ন: মোস্তাফা জব্বার

gmtnews

আক্রমণাত্মক খেলে সুপার ক্লাসিকোতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা

Shopnamoy Pronoy

বিদ্যুৎ-জ্বালানি সাশ্রয়ে রাত ৮টার পর দোকান-বাজার বন্ধ রাখতে সরকারের নির্দেশ

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত