অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

এবারের দুর্গা পূজা সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হচ্ছে: শফিকুল আলম

প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম বলেছেন, এবারের দুর্গা পূজায় প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সারাদেশে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। দু’একটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে।

তাৎক্ষণিকভাবে সেখানে ব্যবস্থা নিয়ে ইতিমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মাগুরা শহরের সাতদোহা পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এ সময় মাগুরা জেলা প্রশাসক অহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, জেলা পূজা উদযাপন পরিষদেও সভাপতি বাসুদেব কুন্ডুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমরা চাই আমরা মুসলিমরা যেভাবে ঈদ উৎসব পালন করি একইভাবে  সনাতন ধর্মাবলম্বীরা তাদের এই উৎসবকে পালন করুক। সেক্ষেত্রে যত ধরনের নিরাপত্তা দরকার সেটির ব্যবস্থা জেলায় জেলায় নেয়া হয়েছে। উপদেষ্টার প্রেস সচিব  শফিকুল আলম পূজামণ্ডপ পরিদর্শন কালে এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনো মিডিয়া সংস্কার কমিশন গঠন করা হয়নি। তবে অচিরেই এটি গঠিত হবে।  যেখানে ঢাকা থেকে শুরু করে বিশেষ করে  মফস্বল  সাংবাদিকদের প্রতিনিধিত্ব থাকবে। কারণ অনেক কষ্ট করে মফস্বল সাংবাদিকরা গুরুত্বপূর্ণ সংবাদ সারা দেশের মানুষের কাছে পৌঁছে দেন। তাদের সম্মানিসহ নিরাপত্তা ও অন্যান্য বিষয়ে প্রয়োজনীয় বক্তব্য তুলে ধরার জন্যে মিডিয়া কমিশনে মফস্বলের সাংবাদিকদের মধ্য থেকে প্রতিনিধি সম্পৃক্ত করা হবে। প্রধান

সম্পর্কিত খবর

করোনার নতুন ধরন নিয়ে জরুরি বৈঠক

gmtnews

বিএনপির উদ্দেশ্যই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা: তথ্যমন্ত্রী

gmtnews

বিশ্বকাপ ফাইনাল হারের ক্ষত শুকাতে সময় লাগবে

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত